Followers

Ad

নওশাদ সিদ্দিকীর বিরুদ্ধে মামলা বিলকিসের - isf news

 

ভেবেছিল কেউ বুঝতে পারবে না - মেয়েটির কি করা উচিত ? 

      দেশ বাঁচাও সামাজিক কমিটির সম্পাদক এবং বর্তমানে ISF দলের বারাইপুর দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের প্রার্থী হোসেন গাজী তার বক্তব্যের মাধ্যমে বললেন দমকল থানার অন্তর্গত বিলকিস নামের একটি মেয়ে ভাঙ্গড়ের বিধায়ক তথা পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেবের বিরুদ্ধে যে মামলা করেছে সেই সম্পর্কে যে ভিডিও ইউটিউবে আপলোড করেছে সেই ভিডিওর মধ্যে তিনি সকল দর্শকদের উদ্দেশ্যে যে বার্তা দিয়েছে সেই ভিডিও আপনারা এখানে দেখতে পারেন। কোন রকম ভাবে নওশাদ সিদ্দিকী আটকাতে না পারার কারণে এরকম একটা ষড়যন্ত্র করে তাকে আবার জেলে পাঠানোর চক্রান্ত করেছে এই ছেলেটা এবং মেয়েটা।
 
     যে মেয়েটি রাজারহাট নিউটাউন থানায় ভাঙ্গরের বিধায়ক তথা পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেবের বিরুদ্ধে মামলা দায়ের করেছে আসলেই মেয়েটির বাড়ি মুর্শিদাবাদ জেলার ডোমকল থানায়। এবং ভিডিওতে তার ভাই হিসেবে যে ছেলেটি ছিলেন আসলে ছেলেটি তার নিজের ভাই নয় ছেলেটির নাম সাকিব হাসান পেয়াদা বাড়ি দক্ষিণ ২৪ পরগনা জেলার জয়নগর। 

 দেশ বাঁচাও সামাজিক কমিটির সম্পাদক এবং জেলা পরিষদের প্রার্থী ও হোসেন গাজী তার বক্তব্যের মাধ্যমে বললেন মামলাকারী এই ছেলেটা এবং মেয়েটা উভয়ই শাসকদলের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা খেয়ে পীরজাদা নওশাদ সিদ্দিকীর বিরুদ্ধে এই মামলা করেছে। তাই পুলিশ প্রশাসনের কাছে একটাই দাবি জানিয়েছেন যে এই ছেলেটা এবং মেয়েটাকে মানহানির মামলা দিয়ে দুজনকে গ্রেফতার করা হোক।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS