Followers

Ad

সব্যসাচী আর বিলকিস আসলে এরা কারা ? শাসক দলের লোক ? না - আসল পরিচয় নিন

 

সব্যসাচী আর বিলকিস আসলে এরা কারা ? শাসক দলের লোক ? আসল পরিচয় নিন।

      গতকাল ভাঙ্গড়ের বিধায়ক তথা পীরজাদা নওশাদ সিদ্দিকীর বিরুদ্ধে অভিযোগ করা মেয়েটির বাড়ি হল মুর্শিদাবাদ জেলার ডোমকল থানায় এবং সাথে যে ছেলেটি তার নিজের ভাই হিসেবে ছিল তার বাড়ি দক্ষিণ 24 পরগনা জেলার জয়নগর এবং সাথে যে বিধায়ক ছিলেন সব্যসাচী এদের সকলের ষড়যন্ত্রের শিকার হয়েছে পীরজাদা নওশাদ সিদ্দিকী। ভাঙ্গড়ের দায়িত্ব থেকে শওকত মোল্লাকে সরিয়ে নিয়ে দায়িত্ব দেওয়া হয়েছিল সব্যসাচীকে আর তারই ফলস্বরূপ এই ঘটনা। কারণ কোনরকম ভাবে দৌড়ানো যাচ্ছে না রাজ্যের একমাত্র আই এস এফ বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকীকে তাই এবারে বিকল্প রাস্তা হিসাবে শাসক দল এইরকম একটা নাটক করেছে।

      বর্তমান যুগে মানুষ সবদিক থেকে উন্নত সাথে সাথে সোশ্যাল মিডিয়ার দিক থেকেও একটু উন্নত হয়েছে যার কারণে আজকেরে একটা মানুষকে কোন ষড়যন্ত্রে ফাঁসানোর আগে নিজের দিকটা দেখা দরকার। তাই তো মুর্শিদাবাদ জেলার দমকল থানার বিলকিস নামে ওই মেয়েটি আজকের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ধরা পড়ে গেল এবং সাথে সাথে তার যে পাতানো ভাই সেও ধরা পড়ে গেল সোশ্যাল মিডিয়াতে।

       এই দুই অভিযোগকারী এবং অভিযোগ কারিনীর বিরুদ্ধে যে ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়েছে সেই ভিডিও আমি আপনাদেরকে পোস্ট করলাম। আপনারা এখান থেকে জানতে পারবেন নওশাদ সিদ্দিকীর বিরুদ্ধে অভিযোগকারী এবং অভিযোগ কারিনীর প্রকৃত পরিচয় কি এবং তারা শাসকদলের কাছ থেকে কত পরিমাণে অর্থ বিনিময় এরকম একটা কাজ করতে বাধ্য হয়েছে।




Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS