Followers

Ad

রাতারাতি ISF প্রার্থী নিতাই মন্ডলের লক্ষাধিক টাকার পটল বাগান শেষ শাসক দলের অত্যাচারে


রাতারাতি ISF প্রার্থী নিতাই মন্ডলের লক্ষাধিক টাকার পটল বাগান শেষ শাসক দলের অত্যাচারে

      ভাঙ্গড় ঘোষ বালিয়াড়া ১৭৪ নম্বর বুথের ISF প্রার্থী নিতাই মন্ডলের লক্ষাধিক টাকার পটল বাগান শেষ ‌করলো শাসক দল। নিতাই মন্ডল দীর্ঘদিন ধরে বর্তমান শাসক দলের সাথে তাদের ঝান্ডা ধরে কাটিয়েছে কিন্তু কোন রকম কোন সাহায্য সহযোগিতা না পাওয়ার কারণে বর্তমানে তিনি আইএসএফ দলের প্রার্থী হিসেবে টিকিট পেয়েছিলেন। আর সেখান থেকেই বর্তমান শাসক দলের অত্যাচার শুরু হয় নিতাই মন্ডলের উপরে। ভোটের আগে যখন নমিনেশন ফাইল জমা দেওয়া হয়েছিল তখন ও শাসকদলের অত্যাচারে এই নিতাই মন্ডল নমিনেশন ফাইল জমা দিতে পারেনি। আর আজ ভোট শেষ ভোটের ফলাফলও শেষ তারপরে অনেক দিন হয়ে গেল এখনো পর্যন্ত শাসকদলের অত্যাচার নিমাই মন্ডলের উপর থেকে যায়নি। 

     নিমাই মন্ডলের পরিবার জানান প্রতিনিয়ত গভীর রাতে শাসকদলের লোক এসে তাদের দরজাতে ধাক্কা মারে এবং যখনই দরজা খুলে দেখতে আসে তখনই তারা পালিয়ে যায়। তাদের কোন না কোন চক্রান্ত এর মধ্যে লুকিয়ে আছে। বলে জানিয়েছেন। এবং শুধু বালিয়ারা কেন সমস্ত ভাঙড়বাসী বর্তমানে শাসকদলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে। বিভিন্ন রকম ভাবে শাসকদলের অত্যাচারীরা অত্যাচার করেই চলেছে। 

      নিতাই মন্ডল এর এক বিঘার অধিক জায়গায় পটল লাগানো ছিল যে পটল বাগান থেকে প্রায় লক্ষাধিক টাকা রোজগার হতো কিন্তু সেই গাছের গোড়া কেটে দেওয়ার কারণে গাছগুলো আস্তে আস্তে শুকিয়ে আসছে এবং গাছের ফল গুলো শুকিয়ে আসছে যাতে তার লক্ষাধিক টাকা ক্ষতি হলো। পারস্পারিক অঞ্চলের দায়িত্বশীল ব্যক্তিরা এসে নিতাই মন্ডল কে পুলিশ প্রশাসনের কাছে যেতে বললে জবাবে তিনি বলেন পুলিশ প্রশাসনের কাছে গিয়ে কি হবে পুলিশ প্রশাসন তো শাসক দলের হয়েই কাজ করছে। তাই পুলিশ প্রশাসনের কাছে যেতেই চান না নিতাই মন্ডল। 

     ভোট শেষ হলেও মানুষের মনের হিংসা কিন্তু আজও পর্যন্ত শেষ হয়নি তাই মানুষের মানুষের উপরে হিংসা করে তাদেরকে বিভিন্ন রকম ভাবে বিপদে ফেলার চেষ্টা করছে কিন্তু এটা কতদিন সময় তো সবার সব সময় এক যাবেনা সময় ঘুরে আবার সময় আসবে তাই প্রত্যেকে নিজেদের একটু ভাবা দরকার তুমি যার জিনিসটা আজকে রে ক্ষয় ক্ষতি করার চেষ্টা করলে এইটা যদি তোমার কেউ ক্ষয় ক্ষতি করার চেষ্টা করত তাহলে তুমি কি করতে ‌।



Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS