Followers

Ad

রাজনীতির মঞ্চে আজান ? শাসক দলকে কেমন ধোলাই দিলেন দেখুন - isf bangla

 

রাজনীতির মঞ্চে আজান ? শাসক দলকে কেমন ধোলাই দিলেন দেখুন

 
         বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়াতে খুবই ভাইরাল হয়েছে একটা বিষয় সেটা হল শাসকদলের রাজনীতিক মঞ্চে মুসলমানদের আজান নিয়ে ব্যঙ্গ করা আর সে বিষয়েই এবারে মুখ খুললেন হাওড়া জেলার এক যুবক সাথে সাথে শাসক দলের সমর্থিত যেসব পীর সাহেবগণ আছেন তাদেরকেও কিছু কথা শুনিয়ে দিলেন। যুবকের মুখে সম্পূর্ণ কথা আপনারা শুনলে অনুভব করতে পারবেন বর্তমান রাজনীতি কিভাবে চলছে এবং সেই রাজনীতি নিয়ে মানুষ ধর্মের সাথে ধর্মকে বিবাদ করে চলেছে। 

         সাথে সাথে ভাঙ্গর বিধানসভার বিভিন্ন অঞ্চলে যেভাবে শাসকদলের অত্যাচার বেড়েই চলেছে সে বিষয়ে কিছু কথা তুলে ধরলেন এবং শাসক দলের সমর্থিত যেসব পীরজাদা গন আছে তাদেরকেও সেইসব সম্পর্কে কিছু কথা বলার জন্য অনুরোধ করলেন এবং যে পাঁচই আগস্ট বিজেপি দলের বিভিন্ন নেতা মন্ত্রীদের ঘেরাও করার কথা জানিয়েছিলেন বর্তমান শাসক দলের সাধারণ সম্পাদক কিছু কথা তুলে ধরলেন।

          ফুরফুরা শরীফের কর্ণধর পীরজাদা ত্বহা সিদ্দিকী সাহেব শাসক দলের সমর্থনে বিভিন্ন রকম কথা বলেন এবং বর্তমানে তাদের যে একটা পদক্ষেপ নেওয়া ভুল হয়েছে সে বিষয়ে তিনি কথা বললেন যে এই কাজটা করা ঠিক নয়। কিন্তু বর্তমান সময়ে ভাঙ্গর বিধানসভার বিভিন্ন অঞ্চলে মানুষ যে বিভিন্ন রকম ভাবে অত্যাচারিত হচ্ছে বর্তমান শাসক দলের কাছে সে বিষয়ে কোনো রকম কোনো কথা বলছেন না। সে বিষয়েও কিছু কথা তুলে ধরলেন ওই যুবক।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS