Followers

Ad

ISF দলের খবর কি ? পঞ্চায়েত ভোটের ফলাফল - সর্বত্র ISF এর জয়জয়কার - isf bangla


ISF দলের খবর কি ? পঞ্চায়েত ভোটের ফলাফল - সর্বত্র ISF এর জয়জয়কার


      পঞ্চায়েত ভোট ২০২৩ এর ফলাফল ISF দলের সর্ব জায়গায় জয় জয় কার। ভাঙ্গড় দক্ষিণ 24 পরগনা দশটা অঞ্চলের মধ্যে দশটায় জয়লাভ করেছে isf কাইজার আরাবুলের খাস তাল্লুকে তারা পরাজিত। রাজ্যের সমস্ত জায়গায় যেখানে যেখানে isf প্রার্থী দিয়েছে সমস্ত জায়গায় isf প্রার্থীদের জয় হয়েছে বলে জানা গিয়েছে। এবং যে সমস্ত জায়গায় এখনো পর্যন্ত ভোট হয়নি বা বিভিন্ন রকম ঝামেলা বা সমস্যার কারণে ভোট হয়নি সেইসব জায়গাগুলোতে আগামীতে ভোট হবে এবং সেসব জায়গাতেও প্রার্থীরা আশা করছে জিতবে বলে। সমস্ত জায়গায় এতটা অত্যাচারের পরেও যদি আইস আইএসএফ এতগুলো অঞ্চল দখল করতে পারে তাহলে যদি সাধারণভাবে ভোট হতো তাহলে বর্তমান শাসক দলের কোন চিহ্নই পাওয়া যেত না বলে জানা যাচ্ছে।

          সর্ব জায়গায় যেভাবে শাসক দল ভোটকেন্দ্রে গিয়ে ঝামেলা করেছে আগে থেকে ব্যালট বাক্স চুরি করেছে বিভিন্ন রকম ভাবে ছাপ্পার মাধ্যমে আগে থেকে তারা তাদের ভোটগুলো করিয়ে নিয়েছে। তার পরেও যদি আইএসএফের এরকম জয় হয় তাহলে সাধারণ ভাবে ভোট হল আয়েশের কতটা জয় হতো সেটা সাধারণ মানুষ এখন অনুভব করতে পারছে। তার চেয়েও বড় জিনিস সারা রাজ্যে কেন্দ্র বাহিনী দিয়ে ভোট হওয়ার কথা, অথচ সর্ব জায়গায় কেন্দ্র বাহিনীকে বসিয়ে বসিয়ে খাওয়া দাওয়া দেয়া হয়েছে শাসকদলের পক্ষ থেকে এবং ভোটে কোনরকম তাদের প্রতিক্রিয়া ছিল না। তারপরেও যদি আইএসএফ দলের এতটা জয়জয়কার হয় তাহলে সাধারণভাবে ভোট হলে কি হতো এবং পঞ্চায়েত ভোটে যদি এরকম একটা সাফল্য আইএসএফ দল পায় তাহলে আগামী যে লোকসভা নির্বাচন সেই লোকসভা নির্বাচনে কতটা প্রভাব ফেলতে পারে সেটা অবশ্যই শাসক দল এখন অনুভব করতে পারছে। 

       সর্বোপরি সর্ব জায়গায় যেসব প্রার্থীরা জয়লাভ করেছে তাদেরকে সংগ্রামী অভিনন্দন জানিয়েছেন আইএসএফ দলের চেয়ারম্যান তথা ভাঙ্গরের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব এবং এই জয়টাকে খুশী এবং আনন্দ করতে গিয়ে ভবিষ্যতে কোনো রকম কোনো ঝামেলা বা কোন মায়ের কোল না খালি হয়। সে সম্পর্কেও তিনি পাত্তা দিয়েছেন সেই অনুযায়ী এসে দলের সকল সদস্যরা আনন্দ উপভোগ করুন ভালো থাকুন সুস্থ থাকুন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS