Followers

Ad

একুশের মঞ্চে আল্লাহকে অপমান করলো নিরব মুসলিম সমাজ - isf bangla

একুশের মঞ্চে আল্লাহকে অপমান করলো নিরব মুসলিম সমাজ

      একুশে জুলাই কলকাতার ধর্মতলায় শহীদদের স্মরণ দিবসে মুসলিমদের পবিত্র আল্লাহকে অপমান করা লক্ষ লক্ষ মানুষের সামনে ঢোল তবলা নিয়ে আল্লাহর নামে গান করা এটা আজও মানুষ চুপ করে সহ্য করা যাচ্ছে।

      ফুরফুরা শরীফের পীরজাদা ত্বহা সিদ্দিকী সাহেব আজও নিরব । আর নীরব হবেই না বা কেন যখন বাপ দাদারদের অপমান করে তখন তার গা জলে না আর আল্লাহকে অপমান করলে তার গা জ্বলতেই পারেনা। তবে একটা কথা তৃণমূল দল যতই বাঁশ দিক আর যাই করুক তাদের বিরুদ্ধে কথা বলার মত ক্ষমতা ত্বহা হুজুরের নেই। কারণ রাজ্যের মুখ্যমন্ত্রী সাথে তানার যে একটা গভীর সম্পর্ক রয়েছে তিনি যখনি যাই বলুক বাংলার মুখ্যমন্ত্রীকে সাথে সাথে সেই কথাগুলো শুনতে হবে তাইতো তিনি বর্তমান শাসক দলের বিরুদ্ধে মুখ খুলতেই চান না। এমনকি গত কিছুদিন আগে যখন ফুরফুরা শরীফের ছোট হুজুর কে নিয়ে অমিত শাহের সাথে তুলনা করা হলো তখনও তিনি কিছুই বলেননি। তার কারণ তারা যে শাসকদলের লোক। ওটা যদি অন্য কোন দলের লোক হতো তাহলে না হয় চিন্তাভাবনা করে দেখতো হুজুর সাহেব। 

      একুশে জুলাই কলকাতা ধর্মতলায় শহীদদের স্মরণে যে সভা অনুষ্ঠিত হয় সেই সভায় যে সকল মুসলমান উপস্থিত ছিলেন তাদের উদ্দেশ্যে ফুরফুরা শরীফের পীরজাদা সাফেরী সিদ্দিকী সাহেব বলেন তাদের পুনরায় আবার তওবা করতে হবে না হলে তাদের সাথে অন্য কোন মুসলমানদের চলাফেরাও যাবে না বলে জানিয়েছেন। এই প্রসঙ্গে পীরজাদা সাফেরী সিদ্দিকী আরো বলেন বাংলাতে একমাত্র দল ছিল যেটা মুসলিম বিরোধী। কিন্তু আজকাল আমরা বর্তমান শাসক দলের থেকেও সেই রকম ইঙ্গিত পাচ্ছি। তাহলে কি মুসলমানদের নিয়ে অন্য সব জাতিরা খেলা করতে শুরু করেছে বাংলার মানুষকে ভাবার সময় এসেছে এখনো যদি সকলে ঘুমিয়ে থাকে তাহলে তাদের ভবিষ্যতে কি যে হতে পারে সেটা বলা যাবে না। বললেন পীরজাদা সাফেরী সিদ্দিকী।

      শুধু তাই নয়। একুশে জুলাই এর মঞ্চ থেকে যখনই আযানকে অপমান করা হয়েছে তখন থেকে সমস্ত মুসলমানরা প্রতিবাদের ঝড় তুলেছে। বিভিন্ন রকম ভাবে তারপরেও বর্তমান শাসক দলের কোন রকম কোন প্রতিক্রিয়া নেই। নেই ফুরফুরা শরীফের পীরজাদা ত্বহা সিদ্দিকী হুজুরের মুখেও।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS