Followers

Ad

জয়নগর তৃণমূল কংগ্রেস প্রার্থী পারমিতা মন্ডল ভোটাদের বাড়িতে গিয়ে হুমকি - ISF News Bangla

 



     দক্ষিণ ২৪ পরগনা জয়নগর চালতাবেড়িয়া গ্রাম পঞ্চায়েত গাববেরিয়া ২৪০ নম্বর বুথের প্রার্থী পারমিতা মন্ডল দাবি এবারের ভোট সবাই কে দেখিয়ে দিতে হবে । প্রয়োজনে ব্যালট বাক্স মাঠের মাঝখানে নিয়ে যাওয়া হবে। তৃণমূল কংগ্রেস প্রার্থী পারমিতা মন্ডল মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে ভোট প্রচার করার সময় বলে এবারের ভোট গুলো যেন সব দিদির ব্যালট বাক্সে পড়ে। বক্তব্য ভাইরাল হওয়ার পর উক্ত প্রার্থী জানিয়েছেন যে তানার বক্তব্য বিকৃতি করা হয়েছে অর্থাৎ এডিট করা হয়েছে। 
 
        এই ভাইরাল ভিডিওকে হাতিয়ার করে শাসক দলকে নিশানা করেছে বিরোধীরা। সকল বিরোধী দলের বক্তব্য মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে এইভাবে যদি শাসক দল হুমকি দিয়ে থাকে তাহলে মানুষ কি করে শান্তভাবে ভোট দিতে যাবে ভোটের মাঠে। এই জন্যই কি শাসক দল কেন্দ্র বাহিনী না দিয়েই ভোট করার চেষ্টা করছিল অবশ্যই এখন ঘোষণা হয়ে গিয়েছে রাজ্যের সব জায়গায় কেন্দ্র বাহিনী দিয়েই ভোট করা হবে তারপরেও মানুষ এইসব হুমকি বা ভয় কে উপেক্ষা করে কি করে শান্ত ভাবে ভোট দিতে যাবে ভোটের মাঠে ।

      অন্যদিকে আইএসএফ দলের চেয়ারম্যান তথা ভাঙ্গরের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী বলেন কেন্দ্রীয় সুরক্ষা নিয়ে আমার কিছু জানা নেই। অর্থাৎ নওশাদ সিদ্দিকী বলতে চাইলেন আমাকে যে জেট ক্যাটাগরি সুরক্ষা বাহিনী দিয়েছে এসব কেন্দ্র সরকার এ বিষয়ে আমার কিছু জানা ছিল না। ভাঙ্গরের বিধায়ক নওশাদ সিদ্দিকীর একটাই দাবি আমার বিধানসভা এলাকার মধ্যে কোনরকম কোন অশান্তি বা বিপদজনক ঘটনা ঘটুক এটা আমি দেখতে চাই না যেভাবে হোক আমি এই অন্যায় অত্যাচার থেকে সকল মানুষকে শান্তির পথে ফিরিয়ে আনব।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS