Followers

Ad

মুখোমুখি নওশাদ ও শওকত দুই বিধায়ক - isf bangla news



     আজ ২৬ শে জুন ২০২৩ সোমবার মুখোমুখি ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী এবং ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা মহাশয়। সকলে অবগত আছেন গত কিছুদিন আগে মানহানির মামলা করেছিলেন ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব আর সেই মামলার শুনানির জন্য অবশ্যই কোর্টে যেতে হয়েছিল ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা মহাশয় কে। সেখানেই দুজনের মধ্যে মুখোমুখি সাক্ষাৎ হয় এবং তারপরে যেসব ঘটনা ঘটেছে সেসব ঘটনাগুলো অবশ্যই আপনারা ইলেকট্রিক মিডিয়া প্রিন্ট মিডিয়ার মাধ্যমে জেনেছেন সাথে সাথে আমিও আমার পোষ্টের মাধ্যমে সেই মুখোমুখির ঘটনা তুলে ধরলাম।

     দেখুন কিভাবে রাজনীতি করতে হয়- এনারা বিধানসভায় একে অপরের পাশাপাশি দাঁড়িয়ে হাসিমুখে সাংবাদিক সম্মেলন করছে এবং কেউ ছোট ভাই এবং কেউ বড় দাদা বলে সম্বোধন করছে। আর আপনারা যারা নিচু তলায় (বুথে) রাজনীতি করেন একে অপরের সাথে মারামারি ঝগড়া এমনকি মুখ দেখাদেখি হয় না। যারা লুট করার তারা লুট করবে আর নিচু তলায় যতসব মূর্খ বর গুলো ভাইয়ে ভাইয়ে অশান্তি করবে ভাইয়ে ভাইয়ে খুনোখুনি করবে শুধুমাত্র পদের আশায়। আমি নেব বড় পদ । না বন্ধু আপনাদের থেকে যারা অনেক বড় পদ নিয়ে উপর তলায় বসে আছে তারা কোনদিন প্রতিদ্বন্দ্বী বা শত্রুদের বিরুদ্ধে কোন স্টেপ নিতে দেখা যায় না। তারা তাদের কাজ গুলো হাসিল করে আপনাদের দিয়ে। তাই সকলে একটু বোঝার চেষ্টা করুন।

       আপনারা নিচুতলায় মারামারি করবেন আর ওপর তলার নেতারা হাসিমুখে থাকবে এবং তারা z ক্যাটাগরি নিরাপত্তা পাবে। আর আপনারা পুলিশের ভয়ে বাড়ি ছাড়া হয়ে থাকবে মাঠে-ঘাটে রাত কাটাবেন। তাই আপনাদের কাছে অনুরোধ হাসি মুখে রাজনীতি করুন যাকে ইচ্ছা তাকে ভোট দিন গ্রামের লোকের সাথে সু- সম্পর্ক বজায় রেখে চলুন । কেননা এক বেলা না খাটলে পেটে ভাত যাবে না। 



       এই যে কয়েকদিন আগে নমিনেশন ফাইল জমা দেওয়া নিয়ে যে খন্ড যুদ্ধ হলো সেই খন্ড যুদ্ধে যারা প্রাণ হারিয়েছে, রাজু নস্কর, মহিউদ্দিন মোল্লা ও রশিদ মোল্লার পরিবারগুলো আজও কাঁদছে আর নেতারা একসাথে দাঁড়িয়ে হাঁসা হাঁসি করছে। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS