Followers

Ad

বারাইপুর বিধানসভার বিধায়ক বিভাষ সরদার বেলেগাছি মাদ্রাসার জলসা অনুষ্ঠানে - isf bangla


বেলেগাছি সাইফুদ্দিন সিদ্দিকিয়া মাদ্রাসার বাৎসরিক ঈসালে সওয়াবের অনুষ্ঠান

       বারাইপুর বিধানসভার বিধায়ক মাননীয়া বিভাষ সরদার  (ভবো) বেলেগাছি সাইফুদ্দিন সিদ্দিকিয়া মাদ্রাসার বাৎসরিক ঈসালে সওয়াবের অনুষ্ঠানে আসেন ভোট প্রচারে যেখানে বারাইপুর মহাকুমার মধ্যে সবচেয়ে বড় এবং বিখ্যাত ইসলামিক ধর্মীয় অনুষ্ঠান হয়ে থাকে সেই বেলেগাছি সাইফুদ্দিন সিদ্দিকিয়া মাদ্রাসায়

       শুধু বিভাষ সরদার কেন বারাইপুর বিধান সভায় যে কোন মানুষ রাজনীতিক শাসন ক্ষমতা এলে তাদেরকে ইনভাইট করে থাকে বেলেগাছি সাইফুদ্দিন সিদ্দিকিয়া মাদ্রাসার সদস্যবৃন্দরা যেহেতু আশেপাশের মধ্যে সবচেয়ে বড় অনুষ্ঠান হয়। তারই জন্য কোনরকম কোন যাতে দুর্ঘটনা না ঘটে, তারই জন্য পুলিশ প্রশাসনের পারমিশন নেয়ার ক্ষেত্রে অবশ্যই রাজনৈতিক মানুষের একটু প্রয়োজন পড়ে, তারই জন্য তাদেরকে ইনভাইট করে থাকে।

      এখন মূল বিষয়বস্তু যেটা সেটা হল এই একটা গ্রামে শুধু একটি দলের মানুষ বসবাস করে না। তাকে ভি ন দলের মানুষ। সে ক্ষেত্রে যখন বারাইপুর বিধানসভার বিধায়ক বিভাস সরদার উক্ত ইসলামিক অনুষ্ঠানে আসে কিছু কিছু মানুষ বাধা প্রাপ্ত হয়েছিল আবার যারা তাকে ইনভাইট করেছিল তারা অবশ্যই চাইছিল আমাদের বিধায়ক আশুক এবং আমাদেরকে ভালোমতো পরামর্শ দিয়ে যাক কিন্তু তার পরের বছর  আমরা দেখতে পেলাম বর্তমান বর্তমান শাসক দলকে তোয়া না করে দাওয়াত করে ফুরফুরা শরীফের সাপের সিদ্দিকী সাহেব কে চিনি অবশ্যই একটু হলেও বর্তমান শাসক দলের বিরুদ্ধে বলে থাকেন আর সেই কারণে অনেক পুলিশ প্রশাসনের দরকার হয়েছিল তারপরেও তারা কোনরকম কোন অগ্রাহ্য না করে তাদের অনুষ্ঠান চালায় এবং খুবই ভালোভাবে তাদের অনুষ্ঠান সম্পূর্ণ হয়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS