Followers

Ad

৮ই জুলাই বাংলায় পঞ্চায়েত নির্বাচন - পঞ্চায়েত ভোটের ফলাফল কি হতে পারে ?

৮ই জুলাই বাংলায় পঞ্চায়েত নির্বাচন - পঞ্চায়েত ভোটের ফলাফল কি হতে পারে ?


      আই এস এফ অর্থাৎ ইন্ডিয়ান সেকুলার ফন্ট রাজনৈতিক দলের সৈনিক কারা এদেরকে না দেখলে বোঝা যায় না। আগামী ৮ ই জুলাই ২০২৩ পশ্চিমবাংলার পঞ্চায়েত নির্বাচন তা নিয়ে বাংলার বিভিন্ন জায়গায় চলছে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট দলের ভোট প্রচার কিভাবে তারা সাফল্য আনতে পারবে। এই নিয়ে প্রখর উদ্যোগ নিয়ে সর্ব জায়গায় চালিয়ে যাচ্ছে কঠোর পরিশ্রম। 

       এই মুহূর্তে আপনারা যে ছবিটা দেখতে পাচ্ছেন এই ছবিটা গত কয়েকদিন আগে কার দক্ষিণ ২৪ পরগণা জেলার ঢোলা থানার অন্তর্গত মাদার পাড়া থেকে এই ছবিটি আমি সংগ্রহ করেছিলাম এবং বর্তমান যে সময় অবশ্যই পশ্চিমবঙ্গের রাজ্য নির্বাচনের সময় এবং জেলে স্তর গুলোর নির্বাচনের সময় তাই অবশ্যই প্রোফাইলে অনেকটা খোঁজার পর ফটোটা পেলাম আর অবশ্যই সেটাকে আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করলাম সকলে অবশ্যই দেখে একটু হলেও যারা বিশেষ করে ইন্ডিয়ান সেকুলার ফন্ট দলটাকে ভালোবাসেন তারা অবশ্যই একটু আনন্দিত হতে পারবে তাই আপনাদের সম্মুখে এই ভিডিও ফুটেজটা আমি তুলে ধরেছি।

কারা ভালো ফলাফল করতে পারে ?


     জানিনা শেষ পর্যন্ত ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট অর্থাৎ আইএসএফ দল শাসন ক্ষমতায় আসতে পারবে কিনা তবে একটা কথা বলা যায় গত যেসব বছরগুলোতে আমরা বিভিন্ন রকম ভাবে শাসকদলের কাছ থেকে বিভিন্ন রকম অত্যাচার নিপীড়ন এবং নির্যাতন সহ্য করে এসেছি সেই রকম অত্যাচার নির্যাতন থেকে অবশ্যই বাঁচতে পারবে বাংলার মানুষ কারণ বর্তমান ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট দল মানুষের চোখ খুলে দিয়েছে মানুষ বুঝতে শিখেছে কিভাবে চলতে হবে কিভাবে সরকারি অনুদান বা সাহায্য নিতে তাদের কি করতে হবে সব রকম কর্মসূচি জানিয়ে দিয়েছেন ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের কর্মী বা সদস্যরা।

১১ই জুলাই ফলাফল ঘোষণা হবে


     শাসক দল গত বছরগুলোতে যেমন মানুষের অত্যাচার নির্যাতন হাহাকার কিছুই বোঝেনি আজও পর্যন্ত তাদের বিভিন্ন রকম কুকর্ম আমরা বিভিন্ন রকম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পাচ্ছি। আর এইসব কুকর্ম দেখার পর বাংলার মানুষ অবশ্যই চাইবে না বর্তমান শাসক দল তারা ভবিষ্যতে শাসক দল হিসাবে থাকুক তাই ভোটের আর মাত্র কয়েকদিন বাকি এখন থেকে বাংলার মানুষের অবশ্যই একটু ভাবতে হবে বুঝতে হবে কাদেরকে শাসন ক্ষমতা দিলে আমরা উপকৃত হব কারা রাজ্যটাকে শাসন করলে আমরা বেশি সরকারি অনুদান পাব বেশি সাহায্য সহযোগিতা পাব কারা আমাদের পাশে দাঁড়াতে পারবে এইসব বিষয়ে ভাবনা চিন্তা করার পর তারপর অবশ্যই ভোটকেন্দ্রে গিয়ে তাদের নির্বাচিত দল। অর্থাৎ মন যাকে চাইবে সেই দলটাকে অবশ্যই শাসন ক্ষমতায় আনা দরকার।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS