Followers

Ad

মন্দিরবাজার থানা নিশাপুর অঞ্চল কমিটির উদ্যোগে প্রকাশ্যে ISF এর জনসভা


       আগামী ১৫-৫- ২০২৩ সোমবার মন্দিরবাজার থানার অন্তর্গত নিশাপুর অঞ্চল কমিটির উদ্যোগে বিশাল প্রকাশ্য জনসভা। উক্ত জনসভায় উপস্থিত থাকবেন ভাঙ্গড় বিধানসভার বিধায়ক তথা পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। সংগ্রামপুর সেগেন্দাপুর, নিশাপুর অঞ্চলের আই এস এফ নেতা কর্মীদের উপরে আঘাত হেনেছে অত্যাচারি জুলুম বাজ TMC দলের গুন্ডা বাহিনী তারি প্রতিবাদে এই জনসভা । বিকাল 3টে থেকে প্রকাশ্যে জনসভা, বৃহত্তম জমায়েত করতে হবে।  যা দেখে শাসক দল চমকে ওঠে। 

        যতদিন অতিবাহিত হচ্ছে আশেপাশের লক্ষ্য করলে দেখা যাচ্ছে মানুষ শাসকদলের কাছে অত্যাচারিত হয়ে সকলে একে একে আই এস এফ এর দিকে পা বাড়াচ্ছে। কোন রকম ভাবে সাধারণ মানুষকে আর আটকাতে পারছে না বর্তমান শাসক দল কারণ তারা যেভাবে মানুষের অধিকার ছিনিয়ে নিয়েছে সেই অধিকার বুঝে দেওয়ার তাগিদে বর্তমান আসে দল অঙ্গীকারবদ্ধ হয়েছে। তাই মানুষ সেই সুযোগটাকে কাজে লাগানোর জন্য চারিদিকে শুধু একটাই দলের নাগাল পাওয়া যাচ্ছে সেটা হলো আইএসএফ অর্থাৎ ইন্ডিয়ান সেকুলার ফন্ট এই ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট এর একটি উদ্দেশ্য জনসাধারণ বিশেষ করে যারা দরিদ্র এবং অসহায় মানুষ তাদের পাওনা বা অধিকার বুঝিয়ে দেওয়ার একটাই লক্ষ্য। এই দলে যারা নেতৃত্ব দেবে তাদের উপরে থাকবে কড়া নজরদারি বর্তমান শাসক দলের মত কেউই সাধারণ মানুষের উপরে অত্যাচার করতে পারবে না। পারবে না কোন সাধারণ মানুষের অধিকার নিয়ে ছিনিমিনি খেলতে। যদি কেউ সেরকম কাজ করে থাকে তাদের বিরুদ্ধে কড়া স্টেপ নেয়া হবে বলে জানিয়েছেন ভাঙ্গরের বিধায়ক তথা পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব।

       বাংলার এ প্রান্ত থেকে ও প্রান্ত বর্তমান সময়ে সর্বদা একটাই নাম আইএসএফ এই দল সম্পূর্ণ নিরপেক্ষ দল জাতিভেদ বর্ণ তথা হিন্দু মুসলমান জৈন খ্রিস্টান সকল ধর্মের মানুষের অধিকার বুঝিয়ে দিতে এই দলের উৎপত্তি। তাই সকল জনসাধারণের কাছে অনুরোধ যারা মন্দির বাজার থানার আশেপাশের অঞ্চলের মানুষ তারা একত্রিতভাবে উক্ত জনসভায় যোগ দিয়ে উক্ত জনসভাটি সাফল্যমন্ডিত করিবেন। এই অনুরোধ জানিয়েছেন বিধায়ক নওশাদ সিদ্দিকী সাহেব।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS