Followers

Ad

আই এস এফ এর প্রকাশ্য জনসভা পাথরপ্রতিমা ব্লকের দক্ষিণ গঙ্গাধরপুর অঞ্চল কমিটির উদ্যোগে


     আগামী ২০/৫/২০২৩  শনিবার ইন্ডিয়ান সেকুলার ফন্টের আয়োজনে বৈকাল ৩টা থেকে বিশাল প্রকাশ্য জনসভা। উক্ত জনসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ভাঙ্গড় বিধানসভার বিধায়ক তথা পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। এছাড়াও স্থানীয় এলাকার কর্মীবৃন্দরা উপস্থিত থাকবেন তাই গঙ্গাধারপুর অঞ্চল কমিটির আশেপাশের অঞ্চলের সকল আপামোর জনসাধারণের কাছে অনুরোধ সকলে উক্ত দিনে উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন এবং অনুষ্ঠানটি সাফল্যমন্ডিত করবেন। 

    বর্তমান বর্তমান সময়ে খেটে খেও গরীব মানুষের চোখে আঙুল দিয়ে রাস্তা দেখিয়ে দেওয়ার মত একটি দল সেটা হল ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট বর্তমান শাসক দল যেভাবে বিভিন্ন রকম অত্যাচার নিপীড়ন করে চলেছে জনসাধারণের উপর সেই অত্যাচারের হাত থেকে বাঁচার জন্য জনসাধারণের একটাই কাজ সেটা হল আইএসএফ দলকে যে কোন প্রকার এই শাসক দল হিসাবে নিয়ে আসা। বর্তমান শাসক দল মানুষের অধিকার সম্মান এবং তাদের পাওনা হাতিয়ে নিচ্ছে জনসাধারণ যে প্রাপ্য জিনিস পাচ্ছে না তার একটাই কারণ বর্তমান শাসক দলের নিচের তলার নেতা-মন্ত্রীরা সব ভক্ষণ করে ফেলছে। আর যখনই তাদের বিরুদ্ধে কিছু বলতে যাচ্ছে মানুষ তখনই তারা বিভিন্ন রকম ভাবে মানুষকে হুমকি দিচ্ছে বিভিন্ন রকম ভয় দেখাচ্ছে তাদের বিপদে ফেলার। সেই জায়গা থেকে মানুষ যাতে কোনরকম কোন সমস্যার সম্মুখীন কিংবা কোনরকম কোন অধিকার ছিনিয়ে নিতে না পারে সেদিকেই লক্ষ্য রেখে বর্তমান যে শাসক দল মানুষকে বিভিন্ন রকম ভাবে অত্যাচার করছে সেই অত্যাচারের হাত থেকে বাঁচার জন্য অবশ্যই ইন্ডিয়ান সেকুলার ফন্টের চারিদিকে জয়যুক্ত করবেন। 

       আর যদি ইন্ডিয়ান সেকুলার ফন্ট শাসকদল হিসেবে আসতে পারে তারা কিভাবে বাংলায় শাসন ক্ষমতা চালাবে সেটা অবশ্যই এর আগে জানিয়ে দিয়েছেন ভাঙ্গরের বিধায়ক তথা পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব কোন কর্মী কোনরকম ভাবে খেটে খেকো মানুষের উপরে জুলুম অত্যাচার করতে পারবে না। যদি কোন কর্মী জনসাধারণের উপরে অত্যাচার জুলুম করে তাকে আইনের আওতায় নিয়ে এসে ব্যবস্থা নেওয়া হবে তাই মানুষ চারিদিকে বর্তমানে এসে ছাড়া আর কাউকে ভালো দল হিসেবে মানতে পারছে না।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS