Followers

Ad

নওশাদ সিদ্দিকী ১ লক্ষ ৬০ হাজার টাকা তুলে দিলেন তাদের হাতে - isf bangla


 নওশাদ সিদ্দিকী ১ লক্ষ ৬০ হাজার টাকা তুলে দিলেন

        গত কয়েকদিন আগে শ্রীরামপুরে যে ঘটনা ঘটেছিল সেই ঘটনাস্থলে ভাঙ্গরের বিধায়ক তথা পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব যান এবং পুড়ে যাওয়া ৩২ টি ঘরের মালিকের হাতে পাঁচ হাজার করে টাকার চেক তুলে দেন । 
 
         গত কিছুদিন আগে শ্রীরামপুরে যে অগ্নিকাণ্ড আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখেছিলাম হয়তোবা কোন কারনে আগুন লেগে গিয়েছিল কিম্বা কেউ আগুন লাগিয়ে দিয়েছিল এই দুটোর মধ্যে একটা হতে পারে। তবে বলার বিষয় এটাই যে সেই জায়গায় বর্তমান শাসক দল যখন কোনো রকম কোনো হস্তক্ষেপ না নেয় তখন বাংলার একমাত্র প্রতিবাদী দল যার নাম হলো ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট। সেখানে যান এবং ঘটনাস্থল পরিদর্শন করেন যে ৩২ টি বাড়িতে আগুন লেগেছিল সেই ৩২ টি বাড়ির মালিকের হাতে পাঁচ হাজার করে টাকার চেক তুলে দেয় এই আই এস এফ দলের কর্মীবৃন্দরা। ক্ষমতায় না এসেও যদি এরকম অসহায় মানুষদের পাশে দাঁড়াতে পারে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট এর চেয়ারম্যান তথা পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব তাহলে যদি সে কোনদিন শাসক দল হিসাবে ক্ষমতায় আসে তখন সাধারণ মানুষের জন্য কি করবে? এটা মানুষের ভাবা দরকার মানুষ কেন চোখ বন্ধ করে তার পাশে দাঁড়াচ্ছে সেটা আমাদের একবার ভাবা দরকার কারণ বর্তমান সময়ে যখন শাসক দল তোলা বাজি থেকে শুরু করে বিভিন্ন রকম প্রাপ্য জিনিসের উপরে হস্তক্ষেপ করছে সাধারণ মানুষের যেটা প্রাপ্য তারা পাচ্ছে না। শাসক দলের নিচু তলার মানুষেরা গরিব অসহায় খেটে খেকো মানুষের প্রাপ্য নিয়ে আত্মসাৎ করছে, ঠিক সেই সময় মানুষকে ভুল ধরিয়ে দেওয়ার জন্য এবং তাদের পাশে দাঁড়ানোর জন্য একমাত্র দলই হল ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট। সকলে, তাই এই ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের পাশে দাঁড়িয়ে তাদেরকে সহযোগিতা করছে সাহায্য করছে এবং আগামীতে সকলেই চাইছে যে শাসক দল হিসাবে সামনে আসুক তাদের দেখানো পথে আমরা চলবো ‌‌‌‌।

নওশাদ সিদ্দিকী সর্বসময় মানুষের পাশে


        আমরা জানি যখন থেকে শুরু হয়েছে কর্মীসভা থেকে শুরু করে জনসভা যতদিন যত জায়গায় তিনি যান সর্ব জায়গায় নিজের ঘাঁটির টাকা খরচা করে বিভিন্ন জায়গায় কর্মীসভা জনসভায় যোগদান করেন কারণ শাসন ক্ষমতা এখনো হাতে আসেনি আর শাসন ক্ষমতা না হাতে না আসার কারণে কোন রকম সরকারিভাবে সাহায্য সহযোগিতা তিনি পান না সর্ব জায়গায় যখন শাসক দলের মন্ত্রী নেতারা যায় তখন তাদের সাথে বিভিন্ন রকম ভাবে ফ্যাসালিটি দেওয়া হয় কিন্তু যখন বিভিন্ন মিটিং মিছিলে যায় তানার সামনেও থাকে না কোন গাড়ি পেছনেও থাকে না। এইসব বিভিন্ন রকম জিনিস যখন জনসাধারণের চোখে পড়ে তখন তাদের বুঝতে বাকি থাকে না যে এই দলটি কতটাই সাধারণ মানুষের উপকারে আসতে পারে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS