Followers

Ad

অসুস্থ শরীর নিয়েও বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করছেন পীরজাদা নওশাদ সিদ্দিকী - isf Bangla news


  
      ৮ই মে ২০২৩ সোমবার সকাল ৯টায় উলুবেড়িয়া ২নং উত্তর বিধানসভা তেহাট্র কাটাবেড়িয়া!  T.k.II অঞ্চল সংলগ্ন নবারুন সংঘ ফুটবল মাঠে উদযাপন করা হয়েছে বিশ্ব থ্যালাসেমিয়া দিবস উপলক্ষে রক্তদান শিবির কর্মসূচি । উক্ত রক্তদান শিবিরে উপস্থিত থাকছেন ভাঙ্গর বিধানসভার বিধায়ক তথা পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব এবং এলাকার গুণীজন গণ। সেই সাথে হাওড়া তেহটটো আশেপাশে এলাকার সকল মানুষকে উক্ত রক্তদান শিবিরে উপস্থিত থেকে অনুষ্ঠানটি সাফল্যমন্ডিত করার জন্য অনুরোধ জানিয়েছেন এই রক্তদান শিবির অনুষ্ঠান কর্মসূচি আয়োজন কমিটি। 

ভাঙ্গর বিধানসভার বিধায়ক তথা পীরজাদা নওশাদ সিদ্দিকী নিজের শরীর অসুস্থকে উপেক্ষা করে যোগদান করছেন বাংলার বিভিন্ন প্রান্তে বিভিন্ন রকম অনুষ্ঠানে আর এইসব কার্যকলাপ দেখে জনসাধারণের মুক্ত করছেন তিনি আর সেই জন্যই তো বাংলার বিভিন্ন প্রান্তের মানুষ একের পর এক যত দিন যাচ্ছে তত বাড়ছে আইএসএফ নামক দলটির সদস্যবৃন্দ। 

        সকল এ মিলে ঐক্কো বদ্ধ হয়ে মানুষ এর জন্য মানুষ এর সার্থে মানুষ এর পাশে দাঁড়াতে সাহায্য করি। মনে রাখবেন আপনার এক ফোঁটা রক্ত আরও একটি মানুষ এর প্রাণ জীবন বাঁচাতে সাহায্য করে। এতে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের জন্য শুভ ও কল্যাণ এর কাজ। তাই যে সকল ভাই ও বন্ধুরা আপনারা যারা এই এলাকা বর্তিত আছেন তারা  সকলে এই সাহায্যর হাত বাড়িয়ে দেবেন।
    
      আমরা আগেও এই সমস্ত কাজে সহযোগিতা করেছি।এবং এখনও করছি । ইনশাআল্লাহ আগামীতেও করবো। সকল ভাই ও বন্ধুদের  কাছে একটা আবেদন করছি আমি। আপনারা এই পোস্ট টিকে সকলের কাছে পৌঁছে দিন  একটি করে শেয়ার করুন বাত্রাটি । জার রক্তর প্রযোন আছে তেনারাও যোগা যোগ করবেন। নিচে ফোন নম্বর দেওয়া হয়েছে । সকল কে ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট এর পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS