Followers

Ad

ভাঙ্গড় ঘটকপুকুরে আই এস এফ দলের জনসভায় রেকর্ড পরিমাণে জনগণের উপস্থিতি - isf bangla news


 
        ১৪ ই মে রবিবার ভাঙ্গর বিধানসভার বিধায়ক তথা পীরজাদা নওশাদ সিদ্দিকীর ডাকে রেকর্ড পরিমাণে মানুষের সমাগম যেখানে মানুষ ভেবেছিল যে এতটা মানুষ হবে কিনা কিন্তু ঘটকপুকুর পেট্রোল পাম্পের পাশে যখন বিকালে জনসভা শুরু হয় ঠিক সেই সময় মানুষ এত হারে এসেছিল যে মানুষের দাঁড়ানোর জায়গা ছিল না যার কারণে মানুষ গাড়ির উপরে বাঁশের উপরে মানুষের ঘরের ছাদে বিভিন্ন জায়গায় মানুষ দাঁড়িয়ে তাদের প্রিয় জননেতার কণ্ঠস্বর শুনছিলেন সেই সাথে মানুষ আগামী যে পঞ্চায়েত নির্বাচন সেই পঞ্চায়েত নির্বাচনে কিভাবে দলকে সমর্থন করবে এবং সর্বসাধারণ কিভাবে নিয়ে যাবে সেই সব বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেছিল সাথে সাথে অনেক কর্মীরাও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

          ভাঙ্গড় তথা আইসে পার্টির চেয়ারম্যান পীরজাদা সিদ্দিকীর ডাকে বর্তমান সময়ে সর্ব জায়গায় মানুষের ঢল নামছে। আর এই পার্টির বিকল্প যে বর্তমান তৃণমূল পার্টি তারা অপপ্রচার করছে এবং মানুষকে ভুল নিদর্শন দিচ্ছেন যে আমরা ভাঙ্গর এবং বিভিন্ন জায়গায় হারিয়ে দেখাবো। কিন্তু সেটা কি সম্ভব আসলেই সেটা সম্ভব না কারণ বর্তমান সময়ে যারা তৃণমূল পার্টি করত তারা একে একে স্বর্গ জায়গায় ঘুরে দাঁড়াচ্ছে আয়েশার দিকে কারণ মানুষ যেভাবে অত্যাচারিত লাঞ্ছিত বঞ্চিত হয়েছে কোন মানুষই ভবিষ্যতে আর শাসক দল হিসেবে দেখতে চাইছে না তৃণমূল পার্টিকে তাই তারা সর্ব রকম ভাবে সাহায্য করে চলেছে। 

       গত ১০ বছরের অধিক সময় ধরে মানুষ যেভাবে লাঞ্ছিত বঞ্চিত নিপীড়িত হয়ে চলেছে বর্তমান শাসকদলের কাছে তারা আর বর্তমান শাসক দলকে কোন রকম ভাবেই শাসক দল হিসেবে দেখতে চাইছে না তাই বিভিন্ন জায়গায় মানুষ বিভিন্ন রকম ভাবে সহযোগিতা করে চলেছে বর্তমান আইএসএফ দলটিকে।

 
   বর্তমানে আইএসএফ দলের এই সব চিত্রগুলো দেখলে মানুষের জান ঠান্ডা হয়ে যায় কারণ গত পঞ্চায়েত ভোটে কিংবা বিধানসভা ভোটে আমরা দেখেছিলাম জোরপূর্বক বর্তমান শাসক দল তারা শাসন ক্ষমতা হাতিয়ে নিয়েছিলেন কিন্তু এবার একই তারা সেই রকম ক্ষমতা প্রয়োগ করতে পারবে চারিদিকে যে হারে মানুষের সমর্থন এবং সহযোগিতা তাতে মনে হয় বর্তমান শাসক দল আর ভবিষ্যতের শাসক দল হিসেবে টিকে থাকতে পারবে না। তাই সকল আইএসএফ জনদরদি মানুষের উদ্দেশ্যে একটি বার্তা দিলেন পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব বিভিন্ন রকম ভাবে সাহায্য সহযোগিতা এবং পাশে দাঁড়িয়ে সর্বোপরি আসছে পঞ্চায়েত ভোটে, একমাত্রই দল আয়েশের দলকে যাতে মানুষ জয় করে ক্ষমতায় আনতে পারে। সেই অনুরোধ জানিয়েছেন

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS