Followers

Ad

বড়ো খবর পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান আসছেন বাঁকুল কাজীর পোলধার হাওড়া

বড়ো খবর পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান আসছেন বাঁকুল কাজীর পোলধার হাওড়া 



     আগামী ১৪ই মে ২০২৩ রবিবার বিকাল ৩টে ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাতের কর্ণধর পীরজাদা আলহাজ্ব মাওলানা মোঃ আব্বাস সিদ্দিকী ভাইজান আসছেন বাঁকুল কাজীর পোলধার জে. বি পুর হাওড়া। 

       জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল ধর্মপ্রাণ মানুষের তো জলসায় আসার জন্য আহ্বান জানিয়েছেন জলসা কমিটির সকল সদস্যবৃন্দরা হাওড়া বাকুলের আশেপাশে অঞ্চলের সকল ধর্মপ্রাণ মানুষকে উক্ত জলসায় উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন উক্ত জলসা কমিটি সকলে উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন উপস্থিত থাকবেন পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান এবং স্থানীয় ওলামায়ে কেরামগণ।

          বর্তমান সময়ে যে রাজনীতির নামে অত্যাচার চলছে গরিব খেটে খাওয়া মানুষের উপর এবং ধর্মের নামে চলছে মানুষের দ্বন্দ্ব ফাসাদের একটা পরিকল্পনা সেই পরিকল্পনা ধূলিসাৎ করার জন্য এবং আগামী পঞ্চায়েত নির্বাচন সুষ্ঠুভাবে করার উদ্দেশ্যে মানুষ যে এক আধারে একটি দল কে  বেছে নিয়েছে তারি নিদর্শন দেওয়ার তাগিদে এবং ভবিষ্যতে মানুষ যাতে ধর্মের নামে রাজনীতি না পরিকল্পিতভাবে করতে পারে তার উদ্দেশ্যে এই ইসলামিক জলসা। 

        চারিদিকে মানুষ রাজনীতির ক্ষমতা অর্জন এবং তাদের শাসন ক্ষমতা অব্যাহত রাখতে যেভাবে মুসলমানদের বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে মুখোশধারী হয়ে তাদের ভোটগুলো হাতানোর চেষ্টা করে চলেছে সেই সব দিক থেকে মানুষের পাশে দাঁড়াতে এবং ভবিষ্যতে তাদের চলাফেরার পরিবর্তন ঘটাতে এবং এই জাতির যে মাথার উপরে কাঁঠাল রেখে তারা ভেঙে খাচ্ছে আর ভয় হুমকি দাঙ্গা প্রাসাদ করেই চলেছে তার অবসান ঘটাতে এই ইসলামিক জল ছাড়া আয়োজন।

       বর্তমান শাসক দল যেভাবে মানুষকে অন্ধকার থেকে অধিকতর অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে এবং তাদের যে ক্ষমতা তারা অব্যাহত রেখেছে তার প্রতিবাদে এবং আগামীতে মুসলমান ধর্মের কোন মানুষের কোন রকম যাতে কোন সমস্যার সম্মুখীন কিংবা কোনো রকম কোনো ঝগড়া বিবাদ ভাষা দিয়ে না যেতে হয় তার একটা পরিকল্পনা করেই এই ইসলামিক জলসার আয়োজন করেছেন উক্ত জলসা কমিটি।



Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS