Followers

Ad

তৃণমূল ছেড়ে ISF যোগদান মগরাহাট উত্তর কুসুম অঞ্চল ১৪৬ নং বুথের কিছু মানুষ।

মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রে উত্তর কুসুম অঞ্চল ১৪৬ নং বুথের কিছু মানুষ 


      সকলে অবগত আছেন আজকের ৮/ ৪/ ২০২৩ শনিবার কুলপি হটুগঞ্জ মন্দির বাজার ডায়মন্ড হারবার ঢোলা এইসব জায়গায় ভাঙ্গরে বিধায়ক তথা পীরজাদা নওশাদ সিদ্দিকী দলের কর্মীসভা অনুষ্ঠিত করেন আর এই অনুষ্ঠানে প্রচুর মানুষের সমাগম হয় সাথে সাথে মগরাহাট পশ্চিম কেন্দ্রের উত্তর কুসুম অঞ্চলের কিছু মানুষ তৃণমূল দল ছেড়ে যোগদান করেন তাদের এই যোগদান করার একটিমাত্র কারণ তাদের গ্রামের কোন উন্নতি করেনি বর্তমান শাসক দল। শুধু তাই নয় কোনরকম উন্নতি ছাড়া সাধারণ মানুষের উপর বিভিন্ন রকম ভাবে অত্যাচার করেই চলেছে বর্তমান শাসক দল তার পরিপেক্ষিতে আজ কয়েকজন মানুষ তৃণমূল ছেড়ে আইএসএফ দলে যোগদান করেন।

      শুধু তাই নয় তারা প্রতিজ্ঞাবদ্ধ হন যে বর্তমানে আমাদের যত রকম অত্যাচার নিদূরণ হোক না কেন আমরা এই আয়েশের দল ছেড়ে অন্য কোন দলে আর যেতে চাই না কারণ বর্তমানে এই আয়েশের দল সবচেয়ে নিষ্ঠা এবং গরিবের চোখ তুলে দাঁড়ানোর একটা জায়গা করে দিচ্ছে তাই আমরা এই আয়াশের দল ছাড়া অন্য কোন দলে যেতে চাই না সাধারণ মানুষ এই আইএসএফ দলের উপরে এতটা আকৃষ্ট হওয়ার একটাই কারণ এই দলে আছেন অত্যাচারহীন এক শান্ত সৃষ্ট আইন এবং অয়ারাজ ও কথা হীন মানুষ যারা মানুষের উপর কোন রকম কোন অত্যাচার করে না। উল্টে মানুষ তাদের অত্যাচার করলে তারা তার প্রতিশোধ নিতে জানে না তবে হ্যাঁ প্রাণ বাঁচানোর জন্য অবশ্যই কিছু কথা অবলম্বন করার দরকার সেই কাজগুলো করতে হবে আইনসম্মতভাবে তাই মানুষ দৃঢ়ভাবে এই আয় ছেলের দিকে ঝাঁপিয়ে যাচ্ছে দিকে দিকে।

আর এই আইসে দলের মূলনীতি হলো কেউ যদি তোমার আঘাত করে উল্টে তার আঘাত করা চলবে না তাকে ভালোবেসে বোঝানো হবে আর এই নীতিকে মানুষ খুব সুন্দর ভাবে মনেপ্রাণে নিচ্ছে তাই প্রত্যেকটা জায়গায় মানুষ আয়েশের দিকে ঝাঁপ দিচ্ছে এই দলের সুন্দর সুষ্ঠু পরিষেবা এবং সামাজিক বদ্ধতা যারা এই দলে অংশগ্রহণ করছে তারাই একমাত্র বুঝতে পারছে যে এই দলটা কেমন দল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS