Followers

Ad

আইএসএফ দলের মাইকিং প্রচার করতে গিয়ে দুষ্কৃতিদের হাতে হাফ মার্ডার এক যুবক - আই এস এফ

আইএসএফ দলের মাইকিং প্রচার করতে গিয়ে দুষ্কৃতিদের হাতে হাফ মার্ডার এক যুবক



গত ৬/৪/২০২৩ বৃহঃবার কুলপি, হটুগঞ্জ, তাঁতির হাট মোল্লার চক , এই সমস্ত জায়গায় বর্তমান সময়ের একমাত্র আয়েশের দলের বিধায়ক পীরজাদা ওশাদ সিদ্দিকী কর্মীসভায় যাওয়াকে কেন্দ্র করে এক যুবক মাইকিং প্রচার করতে যাওয়ায় তাকে বেধড়ক মারধর করে বর্তমান শাসক দলের দুষ্কৃতীরা। মাইকিং প্রচার করতে করতে পাশে মন্দির বাজার থানার ১৩৫ নম্বর মন্দির বাজার ব্লকের আশেপাশে মাইকিং প্রচার করার সময় নিশাপুর অঞ্চলের তৃণমূল কংগ্রেসের কয়েকজন দুষ্কৃতি এসে মাইকিং করা ঐ যুবকটিকে বেধড়ক মারধর করে এবং ঘটনাস্থলে যুবকটি বেহুশ হয়ে যায়। রক্ত বমি করছে লোকটি রোজা অবস্থায় ছিল। এখন তিনি বিজায়গন্ঞ্জ বাজারে শান্তনু নার্সিংহোমে ভর্তি আছে  ICU তে খুব গুরুতর অবস্থায়। 

      বর্তমান সময়ে এইরকমই অত্যাচার করেই চলেছে বিভিন্ন জায়গায় শাসক দল বর্তমান স্বাধীন দেশে প্রত্যেকটা নাগরিকের স্বাধীন চলাফেরা করার কোন অধিকার দিচ্ছে না এই শাসক দল সামনে পঞ্চায়েত ভোট প্রত্যেকটা মানুষের একটা অধিকার ভোট তার নিজের কিন্তু বর্তমান শাসক দল সেটা রাজ্য করছে। কারণ বর্তমান শাসক দল চাইছে আমরা যেভাবে পরিচালিত করব সেভাবেই বাংলার জনসাধারণকে জনমত নির্বিশেষে চলাফেরা করতে হবে না হলে তাদের এরকমই অবস্থা হবে যারা একটু শাসকদলের বিরোধী হচ্ছে তাদেরকেই কোন না কোন রকম ভাবে অবশ্যই দুষ্কৃতীদের মাধ্যমে কিন্তু প্রচণ্ড অত্যাচার করা হচ্ছে মানুষ এত অত্যাচারের পরেও শাসক দলের থেকে মুখ কেন ফিরিয়ে নিচ্ছে সেটাই সবচেয়ে বড় ভাবার বিষয়। এত অত্যাচার মানুষ আর বেশিদিন সহ্য করবে না বলে জানা যাচ্ছে। সর্ব জায়গায় বাংলার এই প্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্ত সর্ব জায়গায় বর্তমান শাসক দল হারছে এবং শেষ পর্যন্ত হারবে এই শাসক দল কারণ মানুষের উপরে যে অত্যাচার নিতন্ত্র করে যাচ্ছে এই শাসক দল সেটা সহ্যহীন।  

     তাই সকল জনসাধারণের কাছে আমার একটাই বক্তব্য সকলে অবশ্যই এই অত্যাচার এবং নিমন্ত্রণ থেকে মুক্তি পেতে আগামী যে পঞ্চায়েত নির্বাচন সেই নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে সকলে একটু মাথা উঁচু করে দাঁড়ান এবং বর্তমান শাসক দলকে শাসনের হাত থেকে বিদায় দিন দেখবেন অবশ্যই বাংলা আবার সুন্দরভাবে গড়ে উঠবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS