Followers

Ad

কুলপি তাঁতির হাট মোল্লার চক হোটুগঞ্জ সিদ্ধিবাড়িয়া ঢোলা ডায়মন্ড হারবার এইসব জায়গায় আজকের আইএসএফ দলের কর্মীসভা।

কুলপি তাঁতির হাট মোল্লার চক হোটুগঞ্জ সিদ্ধিবাড়িয়া ঢোলা ডায়মন্ড হারবার এইসব জায়গায় আজকের আইএসএফ দলের কর্মীসভা।



     আজ ইংরেজি ৮/৪/২০২৩ শনিবার পীরজাদা নওশাদ সিদ্দিকী থাকছেন কুলপি তাঁতির হাট মোল্লার চক হোটুগঞ্জ সিদ্ধিবাড়িয়া ঢোলা ডায়মন্ড হারবার এইসব জায়গায় আজকের আইএসএফ দলের কর্মীসভা। এই কর্মীসভায় ধর্ম বর্ণ নির্বিশেষে সকল জাতির মানুষকে আসার জন্য আহ্বান জানিয়েছেন ভাঙ্গরের mla তথা পীরজাদা নওশাদ সিদ্দিকী, ভবিষ্যতে নতুন একটা বাংলা করতে এবং শাসক দলের হাত থেকে বাঁচার জন্য তাদের অত্যাচারের হাত থেকে বাঁচার জন্য দিকে দিকে একটাই ডাক আইএসএফ তথা পীরজাদা সিদ্দিকী গরিব দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের অধিকার বুঝে দেওয়ার জন্য এই বদ্ধ পরিকর।
   
      যত জায়গায় এর আগে নওশাদ সিদ্দিকীকে কর্মীসভায় আমরা দেখেছি সর্ব জায়গায় একই বক্তব্য যে যারা এসে দলের হয়ে বিভিন্ন জায়গায় কাজ করতে চান এবং শাসকদলের অত্যাচারের কারণে বা শাসকদলের ভয়ে কোনরকম কোন সমাজসেবা মূলক কাজ করতে পারছেন না তারা অবশ্যই আইএস এফ দলের হয়ে বিভিন্ন জায়গায় কাজ করতে পারেন। এবং যত সমস্যার সম্মুখীন হবে। সেই সমস্যার সম্মুখীন দূর করার জন্য আইনতভাবে বিভিন্ন রকম ব্যবস্থা নেওয়া হবে। যদি কোন মানুষ এই আইএসএফ দলকে ভালোবেসে থাকেন তারা অবশ্যই উক্ত অনুষ্ঠানে যোগ দিয়ে তাদের যে কি কর্মসূচি সেই কর্মসূচি অনুযায়ী কাজ করার জন্য আবেদন জানিয়েছেন ভাঙ্গরের বিধায়ক তথা পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব সাথে সাথে বর্তমান সময়ে আমরা দেখতে পাচ্ছি বিভিন্ন জায়গায় তৃণমূল পার্টি ছেড়ে অনেকেই আইসেপে যোগ দিচ্ছে তার একটাই কারণ মানুষ শাসক দলের অত্যাচার থেকে বাঁচার জন্য তারা এক হয়ে একজন দলের হয়ে কাজ করতে চান মানুষ আইএসএফ দলকে খুবই প্রাধান্য দিচ্ছে বলে জানা যাচ্ছে।

      ভাঙ্গরের বিধায়ক তথা পীরজাদা নওশাদ সিদ্দিকী আরও একটা কথা জানিয়েছেন যে যদি আমি কোনদিন সেই হিসাবে শাসক দল হিসাবে প্রাধান্য পায় সেদিন আমি দেখিয়ে দেব বাংলাকে নতুনভাবে কিভাবে সাজানো যায় আর মানুষ যে অসহায় দুঃস্থ গরিব এইসব মানুষদের পাশে কিভাবে দাঁড়াতে হয় সেটা আমি সময় মতো সব্বাইকে বুঝিয়ে দেব। যারা বর্তমানে শাসক দল তাদের যে অত্যাচার মানুষ কতটা সহ্য করছে সেটা বলাই বাহুল্য।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS