Followers

Ad

বিবিপুর বড় গোবরা ইফতারি ও দোওয়ার মজলিসে আসছেন আব্বাস সিদ্দিকী ভাইজান।

বিবিপুর বড় গোবরা ইফতারি ও দোওয়ার মজলিসে আসছেন আব্বাস সিদ্দিকী ভাইজান।



      আগামী ১০/৪/২০২৩ সোমবার ১৮ই রমজান পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান আসছেন বিবিপুর বড় গোবরা। বিবিপুর বড় গোবরার সকল মুসলমান বাপ ও ভাইয়েরা সম্মিলিতভাবে পরিচালনা করতে চলেছে বিরাট এক ইফতারি ও দোয়ার মজলিস উক্ত ইফতারি মজলিসে উপস্থিত থাকবেন ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাতের কর্ণধর পীরজাদা আব্বাস সিদ্দিকী এবং আরো উপস্থিত থাকবেন স্থানীয় ওলামায়েগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন । 

     চলছে পবিত্র মাহে রমজান তথা রোজার মাস আর এই মাসে সবচেয়ে গুরুত্বপূর্ণ বেশি তাই বিভিন্ন জায়গায় মানুষ একত্রিতভাবে ইফতারি মজলিসের অনুষ্ঠান পরিচালনা করছেন কারণ কোরআন ও হাদিস দেখলে দেখতে পাওয়া যায় এই পবিত্র মাসে কোন মানুষ যদি অপর মানুষের ইফতারি দিয়ে সাহায্য করে সেই মানুষটা সওয়াবের অধিকারী হয়। তাই এই পবিত্র মাসে মানুষ নেকি সঞ্চয়ের আশায় বেশি বেশি দান এবং যাকাত দিয়ে থাকে কারণ এই মাসে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ তাই সকলের বেশি বেশি ইবাদত করা থাকে। 

  তবে বর্তমানে মানুষ ইফতারি ও দোয়ার মজলিস করার সাথে সাথে কিছু রাজনৈতিক নেতারা তারা বিভিন্ন জায়গায় ইফতার পার্টির অনুষ্ঠানও করছে। বলা বাহুল্য যে সমস্ত মানুষ এই ইফতার পার্টির আয়োজন করে তারা হয়তো কেউ রোজা করে আবার হয়তো কেউ রোজা না করেও এই ইফতার পার্টিতে যোগদান করে এই নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করার জন্য আহলে সুন্নাতুল জামাতের কর্ণধর দাদা পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজানকে বিভিন্ন জায়গায় দাওয়াতের মাধ্যমে নিয়ে আসছেন মুসলমান ভাইয়েরা যাতে মানুষ এই ইফতার পার্টির নামে কিছু স্বার্থবাজ মানুষ এসে এই ইফতার পার্টিতে অংশগ্রহণ করে এবং তাদের নিজেদের আত্মশুদ্ধি করার জন্য এই পার্টিতে অংশগ্রহণ করে এবং আগামী কিছুদিনের মধ্যে যে পঞ্চায়েত নির্বাচন হতে চলেছে সেই নির্বাচনের বিষয়ে জনসাধারণের কাছে এসে সেই সব কথা তুলে ধরে এবং যাতে মানুষ তাদের দিকে একটু আকৃষ্ট হয় সেই চিন্তা তারা করে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS