Followers

Ad

সামিকে বিয়ে করতে চাওয়া কে এই পায়েল ঘোষ !


সামিকে বিয়ে করতে চাওয়া কে এই পায়েল ঘোষ !


       ভারতীয় জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মোহাম্মদ সামিকে বিয়ের প্রস্তাব দিয়ে বেশ আলোচিত অভিনেত্রী পায়েল ঘোষ। বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্টের শ্রীলঙ্কা সঙ্গে ভারতের ম্যাচের পর তাকে বিয়ের প্রস্তাব দেন এই অভিনেত্রী। তবে এর জন্য তিনি সামিকে ইংরাজি শেখার পরামর্শ দেন। এরপর অপর একটি টুইটে তিনি সামিকে বিশ্বকাপের ফাইনালে ভালো খেলে দেশের হিরো হওয়ার পরামর্শ দেন। যদিও পায়েল ঘোষের মন্তব্যের প্রেক্ষিতে কোনও মন্তব্য করেননি সামি। অন্যদিকে, সেমি ফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ৭ উইকেট পাওয়ার পর সামি'র ভালোবাসার বৃষ্টি ছড়ান পায়েল।

       জানা গেছে, ইতিপূর্বে এশিয়া কাপে সুযোগ পাননি সামি। তবে অস্ট্রেলিয়া সিরিজে সুযোগ পেয়ে দুর্দান্ত বোলিং করেছেন। এবার বিশ্বকাপে বিধ্বংসী মেজাজে রয়েছেন সামি। উইকেট যাই-ই হোক, একটা ছবি কমন, সেটা হচ্ছে সামির উইকেট। ম্যাচে যেকোনো পরিস্থিতিতে বল টার্ন করিয়ে উইকেট নেওয়ার ক্ষমতা রয়েছে তার। হয় বোল্ড করাচ্ছেন, নয়ত কিপারের হাতে ক্যাচ দিয়ে বিপক্ষের ব্যাটাররা আউট হচ্ছেন। ফলে সামিকে আটকানো এখন কঠিন। তার বোলিং নিয়ে এখন চর্চা চলছে। বোলিংয়ের পাশাপাশি এবার সামি'র বিয়ে নিয়ে শুরু হলো চর্চা। তাই তো তাকে বিয়ের প্রস্তাব দিলেন বলিউড অভিনেত্রী। কিছুদিন আগে স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে সামি'র। মডেল হাসিন জাহানের সঙ্গে দীর্ঘদিন ধরে চলা বিবাদ বিচ্ছেদের মামলা শেষ হয়েছে। তিনি কন্যার এখন ভরণপোষণের খরচ দেন। এরই মধ্যে তাকে বিয়ের প্রস্তাব দিলেন বলিউড অভিনেত্রী পায়েল ঘোষ। কিন্তু এক্ষেত্রে তিনি সামিকে একটা শর্ত দিয়েছেন।

কী শর্ত : 

        ২ নভেম্বর শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচ ছিল ভারতের। যেখানে সামি ৫ উইকেট নেন। এশিয়া কাপে সিরাজ দাপট দেখিয়েছিলেন আর বিশ্বকাপে দাপট দেখালেন সামি। শ্রীলঙ্কাকে ওড়ানোর পর পায়েল ঘোষ একটি টুইট করেন। তিনি টুইটে লেখেন, শামি, তুমি তোমার ইংরেজির উন্নতি কর, আমি তোমাকে বিয়ে করতে প্রস্তুত।এরপর ৭ নভেম্বর তিনি একটি টুইট করেন যেখানে তিনি লেখেন, সামি সেমিফাইনালে নিজের সেরাটা দিতে তুমি কী রকম মানসিক সাহায্য চাও ? আমাদের আগে এটাকে ফাইনালে নিয়ে যেতে হবে এবং আমি তোমাকে সেখানে হিরো হিসেবে দেখতে চাই। ক্রিকেটারদের প্রতি বিয়ের প্রস্তাব আসাটা এই নতুন নয়। জাহির খান থেকে শুরু করে ধোনি, বিরাট কোহলির মত প্লেয়ারদের একাধিক সমর্থক বিয়ের প্রস্তাব দিয়েছেন। এবার সামিকে বিয়ের প্রস্তাব দিলেন পায়েল ঘোষ।

লাইমলাইটে পায়েল ঘোষ : 

এর আগে পায়েল ঘোষ অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করে আলোচনায় এসেছিলেন পায়েল। তিনি আদালতে যান ওই বিষয়টা নিয়ে। এরপর তিনি রাজনীতিতে প্রবেশ করেন। তিনি রামদাস আঠাওয়ালের দল রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়াতে যোগ দেন। পায়েল সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং খোলাখুলিভাবে এই বিষয়ে তার মতামত প্রকাশ করে। একাধিক বিষয় নিয়ে তিনি ঘনঘন পোস্ট করে থাকেন। ইজরায়েল বনাম হামাসের যুদ্ধ নিয়ে বর্তমানে তিনি প্রকাশ্যে ইজরায়েলকে সমর্থন করে পোস্ট করেছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS