Followers

Ad

ইসরাইল ফিলিস্তিন যুদ্ধ আজ ১৩ দিন - news live update palestine


 ইসরাইল ফিলিস্তিন যুদ্ধ আজ ১৩ দিন

      ইসরাইল প্যালেস্টাইন সংঘর্ষের লাইভ আপডেট: ফিলিস্তিনি কর্তৃপক্ষ ইসরাইলের নির্মম চলমান প্রতিশোধের জন্য দোষারোপ করার সময়, ইসরাইল দাবী করেছে যে। হামাস সমর্থিত ইসলামিক জিহাদ হাসপাতালে অবতরণ করা একটি রকেট ভুলভাবে ছুঁড়েছে। 

      মার্কিন প্রেসিডেন্ট আজ ইসরাইলে পৌঁছেছেন গাঁজার একটি হাসপাতালে ভয়াবহ বিস্ফোরণে মঙ্গলবার প্রায় ৫০০ জন নিহত হওয়ার কয়েক ঘন্টা পর ইসরাইল ও ফিলিস্তিনের মধ্যে বিরোধ বাড়তে থাকে। মারাত্মক বিস্ফোরণ বিশ্বব্যাপী নিন্দা করে এমনকি ফিলিস্তিনি ও ইসরাইল উভয় কে দোষারোপ করেছে। এর উপর ফিলিস্তিনি কর্তৃপক্ষ যখন ইসরাইলের নির্মম চলমান প্রতিশোধের জন্য দায়ী করেছে, ইসরাইল দাবি করেছে যে আমার সমর্থিত ইসলামিক জিহাদ হাসপাতাল অবতরণ করা একটি রকেট ভুল করে ছোঁড়া হয়েছে।
      জাতিসংঘের ফিলিস্তিনীর রাষ্ট্রদূত রিয়াদ মনসুর ইসরাইলের নিন্দা করেছে। বলেছেন যে ফিলিস্তিনিদের হত্যা করা ইসরাইলকে কখনো আরও নিরাপত্তা করতে পারবে না। কারণ তিনি তাদের ভূমি দখলের জন্য দেশটিকে দায়ী করেছে। বুধবার জাতিসংঘের নিরাপত্তা পরিষদে (UNSC) জরুর ী অধিবেশন চলাকালীন মনসুর জোর দিয়েছেন এখন ৭৫ বছর ধরে ইসরাইল ব্যাখ্যা করছে নির্লজ্জ ভাবে ন্যায্যতা দিয়েছে যে কিভাবে তাকে আমাদের দখল করতে হয়েছিল কিভাবে আমাদের জমি দখল করতে হয়েছিল সম্পূর্ণ দায়মুক্তিতে আমাদের লোকদের হত্যা করুন।

            যুদ্ধ বিধ্বস্ত দেশটির দক্ষিণে সিরিয়ার সরকারি অবস্থানে ইজরাইল সরকার অভিযান চালিয়েছে, বুধবার একটি যুদ্ধ পর্যবেক্ষণকারী এনজিও জানিয়েছে। সিরিয় সেনাবাহিনীর অবস্থানের বিরুদ্ধে ইজরাইলি হামলার পর কুনেইত্রা প্রদেশে বিস্ফোরণের শব্দ শোনা গেছে, বলেছেন যুক্তরাষ্ট্র ভিত্তিক সিরিয়ান অবজারভেটরির ফর হিউম্যান রাইটস এনজিও, যার একটি বিশাল নেটওয়ার্ক রয়েছেন দেশটিতে।গোলান হাইটসেও বিস্ফোরণের শব্দ শোনা যায়। এনজিও তাদের উৎস উল্লেখ না করে বলেছে।
     

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS