Followers

Ad

খুব তাড়াতাড়ি প্রচারে নামবে পীরজাদা আব্বাস সিদ্দিকী - isf bangla



খুব তাড়াতাড়ি প্রচারে নামবে পীরজাদা আব্বাস সিদ্দিকী


         ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাত এর কর্ণধর তথা পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান খুব তাড়াতাড়ি নির্বাচনী প্রচারে নামতে চলেছে। গোপন সূত্রে জানা গিয়েছে ভাইজান উঃ ২৪ পরগনা থেকে শুরু করবেন ভোট প্রচার। সম্প্রতি হাবড়া ধাপধারা অঞ্চল কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে এই খবর। আগামী নির্বাচনের আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন বাকি এই সময় বাংলার জনসাধারণের জন্য একটা সুখবর প্রচারে নামতে চলেছে পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান। শুধু নওশাদ সিদ্দিকী যদি এতটাই মানুষের মন কাটতে পারে তাহলে যিনি এই খেলার আসল নায়ক সে মাঠে নামলে কি হবে তাই সকল জনগণের কাছে একটাই আবেদন মানুষ যেভাবে ছোট ভাইজানকে সামনে রেখে এগিয়ে চলেছেন তেমনি বড় ভাইজানের সাথে সকলে সাথ দেবেন এবং সকলে হিন্দু মুসলিম জৈন খ্রিস্টান জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলেই থানার পাশে থাকার চেষ্টা করবেন এবং কিভাবে জনগণের সুযোগ সুবিধা দেওয়া যায় সেটা বিবেচনা করবেন।
 

পীরজাদা আব্বাস সিদ্দিকী শুধু ধর্মীয় নেতা কি ?

   
     পীরজাদা আব্বাস সিদ্দিকী ভাইজান সর্বপ্রথম আহলে সুন্নাতুল জামাত নামক একটি সংগঠন তৈরি করেছিলেন তারপর আস্তে আস্তে সেই সংগঠন রূপ নেই রাজনৈতিক পার্টিতে তবে একদিকে যেমন রাজনৈতিক পার্টি অন্যদিকে সংগঠন সংগঠন যেমন ভাইজান চালিয়ে যাচ্ছেন কেমন পাশাপাশি ছোট ভাইজানকে দিয়েছে রাজনীতির দিকে যাতে মানুষ বিভিন্ন রকম ভাবে প্রচারিত না হয়। সাধারণ খেটে কে কে মানুষ অত্যাচার শোষণ থেকে মুক্তি পায় তার জন্য অবশ্যই বড় ভাইজান ছোট ভাইজানকে রাজনীতির দিকেই এগিয়ে দিয়েছিলেন। আর সেই রাজনীতিক দল নিয়ে আজও পর্যন্ত ছোট ভাইজান জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল মানুষকে এক পথে চলার একটা সুন্দর রাস্তা দেখিয়েছে এবং মানুষ বিভিন্ন রকম ভাবে যে অত্যাচার শ্বসন হচ্ছিল সেইসব হাত থেকে বাঁচতে চলেছে। মানুষ বুঝতে শিখেছে ভালো-মন্দর বিষয় এক কথায় ছোট ভাইজান সকল মানুষকে চোখ খুলে দিয়েছে।

পীরজাদা আব্বাস সিদ্দিকীর দল কি ?

       ইন্ডিয়ান সেকুলার ফন্ট হতে পারে একটি রাজনৈতিক দল কিন্তু এই দলের মধ্যে রয়েছে ভিন্ন নীতি যাতে মানুষ বিভিন্ন রকম ভাবে উপকৃত হতে পারবে মানুষ বাঁচবে অত্যাচার শোষণ নিপলন অনাহার বিভিন্ন দিক থেকে বিশেষ করে যে সমস্ত রাজনৈতিক দল তারা তাদের নিজেদের স্বার্থ পূরণ করার জন্য রাজনৈতিক দলের পিছনে লেগে থাকে তারা সেই সুযোগটুকু পাচ্ছে না বললেই চলে। কারণ যখনই ইন্ডিয়ান সেকুলার ফন্টের বিভিন্ন কর্মীরা তাদের সামনে গিয়ে দাঁড়াচ্ছে এবং তাদেরকে বোঝাচ্ছে এটাই সঠিক এইটা বেঠিক তখন তারা কিন্তু অবশ্যই এই ইন্ডিয়ান সেগুলোর ফন্টের দিকে এগিয়ে যাচ্ছে তাই সকল মানুষ আস্তে আস্তে ঐক্যবদ্ধ ভাবে ইন্ডিয়ান সেকুলার ফন্টের হাত শক্ত করে তুলেছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS