Followers

Ad

ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের উদ্যোগে দক্ষিণ সন্তোষপুর জগৎবল্লভপুর হাওড়ায় বিশাল জনসভা

ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের উদ্যোগে দক্ষিণ সন্তোষপুর জগৎবল্লভপুর হাওড়ায় বিশাল জনসভা 



      ৩/৫/২০২৩ অর্থাৎ রাত পার হলেই ইন্ডিয়ান সেকুলার ফন্টের উদ্যোগে অনুষ্ঠিত হতে চলেছে বিশাল জনসমাবেশ। দক্ষিণ সন্তোষপুর মোল্লাপাড়া জগৎবল্লভপুর হাওড়া। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইন্ডিয়ান সেকুলার ফান্ডের চেয়ারম্যান তথা ভাঙ্গর বিধানসভার বিধায়ক পীরজাদা নওশদ সিদ্দিকী সাহেব। হাওড়ার সকল জনসাধারণের কাছে একটাই অনুরোধ জানিয়েছেন পীরজাদা নসাদ সিদ্দিকী সাহেব প্রত্যেকের উপস্থিতি একান্ত ভাবে কাম্য। বর্তমান সময়ে জেলা স্তর থেকে নিয়ে রাজ্য স্তর এবং দেশের বিভিন্ন প্রান্তে দুর্নীতি মূলক কাজকর্মকে রুখে দিতে এই জনসভার ডাক দিয়েছেন পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব। 

     ইতিমধ্যে আমরা দেখেছি দক্ষিণ ২৪ পরগনা জেলার ডায়মন্ডহারবার এবং লক্ষীকান্তপুর ঢোলা মথুরাপুর বিভিন্ন জায়গায় যে জনসভা করেছেন ইন্ডিয়ান সেকুলার ফন্টের চেয়ারম্যান তথা ভাঙ্গড় বিধানসভার বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব প্রত্যেকটা জনসভায় লক্ষাধিক মানুষের সমাগম আমরা দেখতে পেয়েছি। মানুষ বর্তমান সময়ে যে শাসক দল বিভিন্ন রকম ভাবে মানুষের উপরে অত্যাচার করে চলেছে সেই অত্যাচারের হাত থেকে রক্ষা পেতে মানুষ ছুটে চলেছে আইএসএফ দলের দিকে যেখানে আইএসএফ অর্থাৎ ইন্ডিয়ান সেকুলার ফন্টের জনসভা হচ্ছে আমরা দেখতে পাচ্ছি লক্ষাধিক মানুষের সমাগম কারণ এই আইএসএফ তথা ইন্ডিয়ান সেকুলার ফন্টের চেয়ারম্যান বিধায়ক নওশাদ সিদ্দিকী সাহেব সাধারণ মানুষের চোখ খুলে দিয়েছে মানুষ বুঝতে শিখেছে। মানুষের অধিকার বুঝে নেওয়ার দিন এসেছে। তাই মানুষ সর্ব জায়গায় একটাই দলের উপরে দিতে রাজি হয়েছে তাই আগামী পঞ্চায়েত নির্বাচনে মানুষ হায়েসের দলের শাসক দল হিসেবে দেখতে চাইছে। 

    তাই জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল জনসাধারণের কাছে আইএসএফ চেয়ারম্যান তথা ভাঙ্গরের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী একটাই অনুরোধ জানিয়েছেন সকলে দলে দলে যোগদান করে উক্ত জনসভা কে সাফল্যমন্ডিত করিবেন । সকলে অবশ্যই উক্ত জনসভায় উপস্থিত থাকবেন এই আশা করি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS