Followers

Ad

বৃষ্টি কে উপেক্ষা করে আজ কুচবিহারের শীতলকুচিতে হাজার হাজার মানুষের ভিড়


        বৃষ্টি কে উপেক্ষা করে আজ কুচবিহারের শীতলকুচিতে হাজার হাজার মানুষের ভিড়। ভাঙ্গড়ের বিধায়ক পীরজাদা নওশাদ সিদ্দিকী সাহেব নিজেও বুঝতে পারেন নি বৃষ্টিতে এতো মানুষ হবে। বৃষ্টি হওয়া সত্বেও মানুষের কোন রকম ভাবে ঘরে আটকানো গেল না। শুধুমাত্র নওশাদ সিদ্দিকী সাহেবের ভালোবাসায় মানুষ ভিজে ভিজে যে ভাবে তানার বক্তব্য শুনেছেন। এভাবেই প্রায় প্রতিদিন বিভিন্ন জায়গায় ভিজে ভিজে মানুষ নওশাদ সিদ্দিকী সাহেবের বক্তব্য শুনছেন। কারণ গত সপ্তাহখানেকেরও বেশি দিন ধরে চলছে বৃষ্টি। দিনের মধ্যে বহুবার হচ্ছে এই বৃষ্টি কিন্তু মানুষ তাতে থেমে থাকেনি। 

        নওশাদ সিদ্দিকী সাহেব তিনি তানার বক্তব্য এর মধ্যে বলেন কোচবিহারের শহর রাজার শহর বলে সেই রাজা শহরে বর্তমান শাসক দলের সভাপতি লোকসভা নির্বাচনে দাঁড়িয়ে ছিলেন আর সেখানে তিনি বক্তব্য দিয়ে অনেক বড় বড় কথা বলেছিলেন কিন্তু তা আজও পর্যন্ত কাজ করে দেখাতে পারে নি। কোচবিহার জেলায় যে ব্রিজ করার কথা ছিল সেখানে প্রতিনিয়ত ৫০ হাজার মানুষ যাতায়াত করে কিন্তু আজও পর্যন্ত কেন সেই ব্রিজ তৈরি করা হলো না সে প্রশ্ন আমি করব। বললেন নওশাদ সিদ্দিকী সাহেব। তিনি আরো বলেন কোথাও বা বিজেপির দালাল আবার কোথাও বা মুসলমানদের দল এভাবেই আমাদের আখ্যায়িত করা হচ্ছে কিন্তু এতে আমরা পিছপা হবো না বর্তমান শাসক দলের বিরুদ্ধে প্রতিনিয়ত যেভাবে আমরা প্রতিবাদ করে চলেছি সেভাবেই আমরা প্রতিবাদ করে যাব।

      কোচবিহার জেলার মানুষ যেভাবে ISF দলের প্রতি আকৃষ্ট হচ্ছে তাতে হয়তো খুব বেশি সময় লাগবে না কুচবিহারে সমস্ত অঞ্চলে ISF কর্মী সমর্থন তৈরি হতে। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য তারা এতদিন বিভিন্ন রকম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বক্তব্য শুনেছেন নওশাদ সিদ্দিকী সাহেবের কিন্তু আজকেরে তারা তাদের কাছে পেয়ে খুবই খুশি এবং আনন্দিত। এবং ভবিষ্যতে কিভাবে ISF দলের সাহায্য করা যায় তার চেষ্টাও করবেন তানারা। 

দেখুন মুর্শিদাবাদের ইসলামপুরের জনসভা 👇

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

CLOSE ADS
CLOSE ADS